বিজ্ঞান ও প্রযুক্তি

আমাদের ব্লগ সাইট ভিজিট করার জন্য ধন্যবাদ | সব গুলো পর্বই একদিন পর পর আপলোড করা হচ্ছে। দয়া করে পরবর্তী পর্বের জন্য আগামিকাল আবার আমাদের সাইট ভিজিট করুন। ধন্যবাদ

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ চ্যাম্পিয়ন নোয়াখালী

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন রাঙামাটি জেলা দলকে ট্রাইবেকারে ৫-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নোয়াখালী জেলা দল। খেলার নির্ধারিত সময় গোলশূন্য থাকায় খেলা ট্রাইবেকারে গড়ায়। নোয়াখালী জেলাদলের পক্ষে ট্রাইবেকারে গোল দেন পারভেজ, সৌরভ, হিমু, জুলিয়ান ও মনু। রাঙামাটির পক্ষে ট্রাইবেকারে গোল করেন বাংগুড়া, হেলাল ও রনভীর চাকমা। প্রথমার্ধে গোল শূন্য থাকায় দ্বিতীয়ার্ধের শুরু থেকেই চ্যাম্পিয়নের দৌড়ে আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে দুই দলের খেলা। দ্বিতীয়ার্ধে দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে একের পর এক আক্রমণ করে খেলতে থাকে। নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য ড্র থাকে। 

 
নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামের স্মরণকালের সর্বোচ্চ সংখ্যক দর্শকের উপস্থিতিতে খেলায় যেনো ফুটবল নবপ্রাণ ফিরে পায়। স্টেডিয়ামে প্রায় ৩০ হাজার দর্শকের উপস্থিতিতে গ্যালারিতে তিলধারণের জায়গা ছিলোনা। ২০ টাকায় টিকেট কেটেও গ্যালারিতে দর্শক ঢুকতে না পারায় স্টেডিয়ামের বাইরে একপর্যায়ে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানো হয়।
 
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন আয়োজক কমিটির আহবায়ক ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার খলিলুর রহমান, নোয়াখালী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি বদরে মুনীর ফেরদৌস,চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী পৌরসভার মেয়র হারুনুর রশিদ আজাদ, সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান প্রমুখ।
 
ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন নোয়াখালী জেলা দলের ২নং জার্সিধারী মনু। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় রাঙামাটির অধিনায়ক প্রদীপ বড়ুয়া। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা হন নোয়াখালী জেলাদলের জুলিয়ান।
 
নোয়াখালী প্রতিনিধি/ নোয়াখালী ওয়েব/ ১১ডিসেম্বর ২০১৪/ জীর