গুগল মামাকে আমরা প্রতিদিনই অসংখ্য প্রশ্ন করে জালাই । কিন্তু জানেন কি মামা কিন্তু রিরাট রসিক???তার মজার শেষ নাই !!!
সব জিনিসেই তো বিরক্তি আসে!!!তাই মাঝে মাঝে একটু টুইষ্ট না হলে মজা পাওয়া যায় না,বোর লাগে!!!তাইলে চলুন গুগলের সাথে কিছু মজা করি!!!আর একটু হাসি!!! :D

[[অনেকেই হয়ত অনেক মজাই অনেকেই আগে থেকে জানতে পারেন, কিন্তু সব গুলা হয়ত জানেন না,আবার অনেকেই কোনটাই জানেন না!!!আসেন আজ সবাই মিলে অনেক অনেক মজা করি গুগোল মামার সাথে!!!!আর হ্যা!!!সউন্ড বক্স এর সউন্ড ফুল রাখতে ভুলবেন না কিন্তু,তাহলে অনেক কিছুই মিস করবেন!!!]]
তাহলে চলেন শুরু করা যাক!!!
# Google search এ যান । তারপর টাইপ করুন Do a barrel roll এন্টার দিন আর দেখুন মজা ।(যদি আপনার পিসির মনিটর না উলটে গেছে,তবে আমিও একটা আস্ত গাধা!!!এই বলে রাখলাম!!!হু!!)
# Google gravity লিখে সার্চ দিয়ে এক এক করে প্রতিটা লিঙ্কে যান । (কি কেমন মজা লাগলো?ভাইঙ্গা চুইড়া সব শেষ!!!!)
# Tilt লেখে সার্চ মারেন । সার্চ দিয়ে প্রথম লিঙ্কে(সার্চ দিয়ে প্রথম লিঙ্কে)যান।তারপর দেখেন ভাল্লুক গুলা কি মজা দেখায়!!!এইডা কিছু হইলো?(ভাল্লুক গুলার উপর ক্লিক করেন আর সাউন্ড অন রাখতে ভুইলেন না)
# এইবার এখানে ক্লিক করেন- http://www.google.com.hk/intl/zh-CN/landing/shuixia/ (উত তেরি!!!!ডুইবা গেলাম মামার ভালবাসার সাগরে!!!!)
#সার্চ বক্সে টাইপ করুন Who Is The Cutest আর সার্চ বাটনে ক্লিক করুন (পৃথিবির সবথেকে বড় মিথ্যাটি প্রথম রেজাল্টে যদি না দেখতে পান তাইলে আমিও Cutest না!!হু!!!)
#গুগলে গিয়ে সার্চ বক্সে লিখুন Google Chuck Norris এবং তারপর ক্লিক করুন ১ম লিঙ্কতে আর মজা দেখুন (Chuck Norris আপনাকে কেমন বোকা বানাইলো???)
#সার্চ বক্সে লিখুন google loco আর ক্লিক করুন “I’m feeling lucky” তে। (দেখুন গুগল কিরকম নাচিতেছে!!!!তা ধিন দিন তা,তেরে কেতে তেক তা!!!!!।)
#সার্চ বক্সে টাইপ করুন Lol limewire আর ক্লিক করুন ১ম লিঙ্কে!!!(কি চমকে গেলেন নাকি???হা হা হা!!!কেমন লাগল??মামা আপনাকে সাইজ করে দিল!!!)
# Google search এ যান । টাইপ করুন Google Sphere এন্টার দিন আর প্রথম রেসাল্টের লিঙ্কে ক্লিক করেই দেখুন!(কি আপনার মাথা আর গুগোল মামা প্রিথিবির মত কেমন বন বন করে ঘুরতেছে???চক্কর খাইছেন তো??)
>>>সবার অনেক দুঃখ,আনন্দ,বেদনা,হাসি,কান্না জরিয়ে আছে সবার ই জীবন এ!!আসুন সব কষ্টকে ভুলে,সুখগুলো কে সঙ্গি করে সবসময় মজা,আর আনন্দে থাকি,একটু হাসি,অন্যকে হাসাই!!!কারন দুনিয়ার সবচেয়ে সুন্দর জিনিসটাই হল একটু হাসি মাখা মুখ!!!