সরকারি ভাবে মালেশিয়া যেতে আগ্রহী নোয়াখালী জেলা থেকে ৩১ হাজার ৩ শত ৩৫ জন আবেদন করলেও ২২ জানুয়ারিমঙ্গলবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষেলটারিতে ৮১১ জন সোভাগ্যবান ব্যক্তি মালেশিয়া যেতে লটারিতে জয়ী হলেন। নোয়াখালী জেলা প্রশাসক তার কার্যালয়ে জিটুজি পদ্ধতিতে শোভাগ্যবান ৮১১ জনের নাম পর্দায় প্রদর্শন
করেন। নোয়াখালী জেলা প্রশাসক মোঃ সিরাজুল ইসলাম জানান, এদের মধ্যে সদর উপজেলায় ১৩৬ জন, কবিরহাট উপজেলায় ৫২ জন, সুবর্নচর উপজেলায় ৭৫ জন, বেগমগঞ্জ উপজেলায় ১৪৩ জন, সোনাইমুড়ী উপজেলায় ৮৫ জন, চাটখিল উপজেলায় ৬২ জন, সেনবাগ উপজেলায় ৭৪ জন, কোম্পানীগঞ্জ উপজেলায় ৬৬ জন এবং হাতিয়া উপজেলায় ১০১ জন শোভাগ্যবান ব্যক্তি লটাটিতে মালেশিয়া যাওয়ার জন্য প্রাথমিকভাবে মনোনীত হয়েছেন। জেলা প্রশাসক আরো জানান, জনসংখ্যার ভিত্তিতে প্রতিটি ইউনিয়ন থেকে এই লটারি অনুষ্ঠিত হয়। জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের মাধ্যমে ইতিপূর্বে গত ৩ দিনে মালেশিয়া যেতে আগ্রহী ৩১ হাজার ৩শত ৩৫ জন নাম নিবন্ধন করে। এ সকল নাম ইন্টারনেটের মাধ্যমে ঢাকায় পাঠানো হয়।

লটারি অনুষ্ঠানের সময় নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোঃ ফেরদৌস খান, জেলা জনশক্তি কর্মকর্তা নুরুল আলমসহ বিভিন্ন ইউনিয়নের তথ্যসেবা কর্মকর্তাসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।